বলিউডে ফের নরেন্দ্র মোদীর স্বচ্ছ ভারত অভিযান

– সায়নী দাস

লিউডে ফের নরেন্দ্র মোদীর স্বচ্ছ ভারত অভিযান। এই অভিযানকে সমাজের প্রত্যেকটি স্তরে পৌছে দিতে বলিউডে ফের আসতে চলেছে নতুন এক সিনেমা।

অক্ষয় কুমার অভিনীত টয়লেট এক প্রেম কথার সাফল্য ছিল ভারতসহ সারা আর্ন্তজার্তিক বাজারে। প্রধানমন্ত্রীর স্বচ্ছ ভারত অভিযান- এর বাস্তবায়িত রূপটি এই সিনেমায় সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছিল। খুব শীঘ্রই অক্ষয় কুমার অভিনীত এই একই ধাতের একটি সিনেমা বলিউডে আসতে চলেছে। সেখানেও আমরা অক্ষয় কুমারকে অভিনেতা হিসাবে দেখতে পাব। অক্ষয়ের পরের ব্লকবাস্টার ছবি“টয়লেট ২! ইস বার বদলেগা পুরা দেশ(এই বার সারা দেশ বদলাবে)”। ট্যুইটারে ট্যুইট করে জানিয়েছেন অভিনেতা।

তিনি আরও জানিয়েছেন“টয়লেট তো বানিয়েই ফেলেছি। কিন্তু গল্পটা এখনও বাকি রয়েছে। খুব শীঘ্রই আমি টয়লেট পার্ট টু নিয়ে আসছি”। ছবির বিষয়বস্তু সম্পর্কে অভিনেতা এর বেশী কিছুই জানাননি। সবটাই ক্রমশ প্রকাশ্য।

টয়লেট এক প্রেম কথা, প্রধামন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর অনুপ্রেরণায় স্বচ্ছ ভারত অভিযানকে ঘিরে জনস্বার্থে প্রকাশিত হয়েছিল। ছবির বিষয়বস্তু জনগণের মধ্যে এক আলাদা চিন্তাভাবনার উদয় ঘটিয়েছিল। সিনেমায় আমরা দেখেছি একজন মহিলার স্বাস্থ্যসচেতনটা বিধি সম্পর্কে কি কি করা উচিত। অক্ষয় কুমার এবং ভুমি পেদনেকর অভিনীত টয়লেট এক প্রেম কথার প্রোডিউসার নিরাজ পাণ্ডে এবং ডিরেক্টর শ্রী নারায়না সিং। ইউরোপের 22 টি দেশে এবং সারা বিশ্বের 50টি দেশে এই সিনেমা মুক্তি পেয়েছে। চায়নাতে এই ছবি 100 কোটি টাকা অতিক্রম করেছে। এবার অক্ষয়ের টয়লেট টু কতটা সাফল্যের শিখর ছুঁতে পারে, এখন সেটাই দেখার।


Admin navoratna

Author: Admin navoratna

Happy to write

Comments

Please Login to comment